• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নাশকতার পরিকল্পনার অভিযোগে শেরপুর বিএনপির ৯ নেতা-কর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে শেরপুরে বিএনপির ৯ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৮ দিকে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেন শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী।

আটককৃতরা হলেন- উপজেলার সিংগাবরুণা ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান, সাবেক আহ্বায়ক মুহাম্মদ শাহজাহান চাঁন, রাণীশিমুল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিল্লাত হোসেন আকন্দ, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আনোয়ার ইসলাম রানা, যুবদলের যুগ্ম আহ্বায়ক ইস্রাফিল হোসেন, তাঁতীহাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুন মিয়া, খড়িয়া কাজিরচর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মনোহর আলী, ইউনিয়নের বিএনপির সদস্য আমির হামজা, যুবদলের সদস্য রতন মিয়া।

নেতা-কর্মীদের আটকের প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল। তিনি সাংবাদিকদের বলেন, ‘ভোটবিহীন এ সরকার ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের ন্যায় এবারো ধরপাকর করে বিএনপির নেতা-কর্মীদের দমিয়ে রাখার পাঁয়তারা চালাচ্ছে। নামে বেনামে আজগুবি মামলা ঠুকে দিচ্ছে। আজকে যাদের আটক করেছে তাদেরকে বাড়ি থেকে ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোশাকে আটক করে এনেছে। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এসব বানোয়াট মামলা হতে আইনশৃঙ্খলা বাহিনীকে সরে আসতে অনুরোধ জানাচ্ছি।’

শ্রীবরদী থানার ওসি জানান, দেশীয় অস্ত্রসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা স্থানীয় কাকিলাকুড়া মিশু মডেল একাডেমি মাঠে গোপন বৈঠক করছিলেন- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে। ঘটনাস্থলে চারটি ককটেল, ২০ টি লাঠি ও ৪টি দা পাওয়া যায়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।